আজ বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চাষাঢ়ায় করোনা প্রতিরোধে ‘আমরা না’গঞ্জবাসীর’ কর্মসূচী

নিজস্ব সংবাদদাতা
প্রাণঘাতি করোনা ভাইরাস সম্পর্কে ‘আমরা নারায়ণগঞ্জবাসী’ সংগঠনের পক্ষ থেকে ৩য় দিনের মত সচেতনতামূলক কর্মসূচী পালন করা হয়েছে। শুক্রবার বিকেলে চাষাঢ়ার নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সংগঠনের পক্ষ থেকে সাবান দিয়ে হাত ধোঁয়া, পথচারী ও রিক্সাচালকদের মাঝে সচেতনতামূলক লিফলেট এবং বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

এসময় আমরা নারায়ণগঞ্জাবাসীর সভাপতি নূর উদ্দিন আহম্মেদ তার বক্তব্যে সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী’র প্রতি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মতো নারায়ণগঞ্জ মহানগরের বিভিন্ন জনবহুল এলাকায় সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করার জন্য পুনরায় আহ্বান জানান। অদ্যাবধি সিটি কর্পোরেশন এই ব্যাপারে কোন কর্মসূচী গ্রহন না করায় বিস্ময় প্রকাশ করেন তিনি। নূর উদ্দিন আহমেদ বরেন, শ্রমঘন গার্মেন্টস্ ফ্যাক্টরী গুলিতে যাতে করোনা ভাইরাস সংক্রমনিত হতে না পারে সে ব্যাপারে সরকার ও বিজেএমইএ এবং বিকেএমইএ নেতৃবৃন্দের প্রতি কার্যকরী পদক্ষেপ নেয়া উচিৎ। সাম্প্রতিক সময়ে বিদেশ থেকে আগত প্রবাসী ও বিদেশী নাগরিকদের সংস্পর্শে না আসার জন্য নারায়ণগঞ্জবাসীর প্রতি আহ্বান জানান। সভায় প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে মুক্ত রাখার জন্য আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন মন্টু, নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি এড. এবি সিদ্দিকী, যুগ্ম সম্পাদক মাহামুদ হোসেন, জাহাঙ্গীর কবির পোকন, হাজী দুলাল মল্লিক, আবুল কালাম আজাদ, জহিরুল ইসলাম মিন্টু, ভোরের সাথী সাধারণ সম্পাদক হাজী মো. আব্দুল হাই প্রমুখ।

পথচারীকে মাস্ক পরিয়ে দেয়া হচ্ছে

আয়োজিত সংগঠনের সহ সাংগঠনিক সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু’র সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ এর আহ্বায়ক মো. বদরুল হক, নাজমুল হাসান নান্নু, হাজী আশরাফুজ্জামান পাপ্পু, আবুল সরদার, মো. আলমগীর হোসেন, মো. মোশারফ হোসে

ন, মাহাবুবুর রহমান রিপন, খ ম সুলতান, শওকত আলী রোমান সহ অন্যান্য নেতৃবৃন্দ। সভা শেষে আজ শনিবার ৪র্থ দিনের মতো কর্মসূচী চলবে বলে ঘোষনা দেন সংগঠনের নেতৃবৃন্দ।

এসএমআর/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ